Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সংবাদ প্রকাশের পর সাপাহারে সঠিক ভাবে রাস্তার কাজ চলছে

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৭:৪০ পিএম

নওগাঁর সাপাহারে নিম্নমানের বিটুমিন দ্বারা চলছে রাস্তা সংস্কারের কাজ শিরোনামে সংবাদ বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশ হওয়ায় কর্তৃপক্ষের টনক নড়েছে। বর্তমানে দায়িত্বে নিয়োজিত ঠিকাদার নিন্মমানের বিটুমিনগুলি সরিয়ে ফেলে বাংলাদেশী সঠিক মানের বিপিসি-আর এফ এল মার্কা বিটুমিন দিয়ে রাস্তার কাজ করছে।

কয়েক দিন পূর্বে উপজেলার হরিপুর মোড় হতে চকগোপাল পাকা রাস্তা পর্যন্ত প্রায় ২৯০০মিটার রাস্তা রিপিয়ারিং এর কাজে নিন্মমানের (আরব আমিরাতের) বিটুমিন ব্যাবহার করার সংবাদ পেয়ে তাৎক্ষকি উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী ছুটে যান কর্মস্থলে এবং তার জরুরী হস্তক্ষেপে নিযুক্ত ঠিকাদার উপজেলার তিলনা ইউনিয়নের হরিপুর মোড় হতে ওই বিটুমিনগুলি সরিয়ে ফেলে সঠিক বিটুমিনের ব্যাবহার শুরু করে। বর্তমানে নির্বাহী অফিসারের নির্দেশনা মতে উপজেলার সহকারী প্রকৌশলী কাজের নিকট উপস্থিত থেকে রাস্তার মান সঠিক রেখে সিডিউল মোতাবেক বাংলাদেশী বিটুমিন দিয়ে সঠিক ভাবে পূনরায় রাস্তার কাজ শুরু করে। উপজেলা প্রকৌশলী দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আলহাজ্ব আরশাদ আলীর জানান-বর্তমানে সঠিক ও টেকসইভাবে রাস্তার কাজ চলছে। এবিষয়ে ঠিকাদার মতিউর রহমান জানান বর্তমানে এল.জি.ইডি কর্তৃপক্ষের লোকজনের উপস্থিতি ও কড়া নজরদারীর মধ্যে দিয়ে সঠিক ভাবে কাজ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ