Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সেনা সদস্য আজিজুল হত্যার আসামী বিমানবন্দরে গ্রেপ্তার, পাঁচ আসামী রিমান্ডে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৭:৫১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সেনা সদস্য আজিজুল হত্যা মামলার আসামী ফিরোজ মোল্লাকে (৪৮) হযরত শাহ জালাল (র:) বিমানবন্দরে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ।
সোমবার দুপুরে সৌদি আরবে যাওয়ার জন্য শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে গেলে ইমিগ্রেশন পার হওয়ার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে।
পরে ইমিগ্রেশন পুলিশ বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। বিমানবন্দর থানা পুলিশ ফিরোজ মোল্লাকে মির্জাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। সে উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের দানেজ মোল্লার ছেলে।
৮ মার্চ শুক্রবার ভোরে সেনা সদস্য আজিজুল ইসলাম ছুটিতে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামে নিজ বাড়িতে আসেন। ওইদিন সকাল সাড়ে নয়টার দিকে প্রতিপক্ষের হামলায় সে নিহত হন। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. রাসেল মিয়া বাদী হয়ে ৩০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর ৫। ফিরোজ মোল্লা হত্যা মামলার দুই নম্বর আসামী।

এদিকে পুলিশ ঘটনার দিন হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠায়। সোমবার আদালতের বিচারক শুনানি শেষে তাদের প্রত্যেকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে বলে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনা সদস্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ