Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ডাকসু নির্বাচনে ‘অনিয়মের’ প্রতিবাদে জাবিতে বিক্ষোভ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৮:১৮ পিএম

ডাকসু নির্বাচনে ব্যাপক অনিয়ম হয়েছে দাবি করে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার পাদদেশ থেকে মিছিলটি শুরু করে অমর একুশে পাদদেশে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তারা ডাকসু নির্বাচনকে ভোট ডাকাতির উৎসব আখ্যা দিয়ে পুনরায় তফসিল ঘোষণা ও নির্বাচন দেওয়ার দাবি করেন।
জাবি শাখা ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক মাহাথির মোহাম্মদ বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে নির্বাচন হয়েছে তা তামাশা ছাড়া আর কিছু না। বিশ্ববিদ্যালয় প্রশাসনের মেরুদন্ড বলতে আর কিছুই অবশিষ্ট নাই। ছাত্র সমাজ এই প্রহসনের নির্বাচন মেনে নিবে না। অবিলম্বে এ নির্বাচন বাতিল ঘোষণা করে পুনরায় নির্বাচন দিতে হবে।’
এসময় সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জাবি শাখার আহ্বায়ক শাকিল-উজ-জামান, শাখা ছাত্র ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শোভন রহমান, শাখা ছাত্র ইউনিয়নের সদস্য মিখা পিরেগু, জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের প্রচার সম্পাদক মারুফ মোজাম্মেল প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন

১২ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ