Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

হাসিবুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ মঠবাড়িয়া কে,এম,লতীফ ইনস্টিটিউশনের ৮ম শ্রেণীর (রোল-০১) মেধাবী শিক্ষার্থী ক্যান্সারে আক্রান্ত মোঃ হাসিব খান বাঁচতে চায়। দুরারোগ্য ব্যধি ক্যান্সার হাসিব খানের (১৩) লেখাপড়া করে বড় হওয়ার স্বপ্নকে দুঃস্বপ্নে পরিণত করেছে। অর্থাভাবে হাসপাতালে মৃত্যু শয্যায় শায়িত হাসিব মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া হাই ইনস্টিটিউশন এর সহকারী শিক্ষক মোঃ আব্দুল করিম খানের সন্তান। দীর্ঘদিন ধরে বাংলাদেশ ও ভারতে চিকিৎসা শেষে বর্তমানে ঢাকায় একটি হাসাপাতালে হাসিবের কেমোথেরাপি চলছে। এরইমধ্যে প্রায় ৩০ লাখ টাকা খরচ করে নিঃস্ব তার পরিবার। এমন পরিস্থিতিতে আর পথ না পেয়ে সমাজের হৃদয়বানদের আর্থিক সহযোগিতা চেয়েছেন মেধাবী শিক্ষার্থীর মা-বাবা। দেশ-বিদেশে চিকিৎসা করে সহায়হীন বাবা শিক্ষক মো. আব্দুল করিম খান জানান, রেডিওথেরাপি ও পুনঃ কেমোথেরাপি করলে সুস্থ হতে পারে হাসিব। তবে এর জন্য প্রয়োজন প্রায় ২৫ লাখ টাকা।

মঠবাড়িয়া কেএম লতিফ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান মেধাবি শিক্ষার্থী হাসিবের চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান বিত্তশালীদের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা

মো.আব্দুল কারিম খান, সোনালী ব্যাংক, মঠবাড়িয়া শাখা, সঞ্চয়ী হিসাব নং -১০০৯০০৭২৪, বিকাশ নম্বর- ০১৭১৬১৬৬০৫৮, অথবা শিক্ষক পরিষদ, উত্তরা ব্যাংক লিমেটেড, মঠবাড়িয়া শাখা, সঞ্চয়ী হিসাব নং-১১১০০১১৪০২৯, বিকাশ নম্বর- ০১৭১৬-৫২৭৬৯৩ অথবা ০১৭৭৯-৪৪১১৯৬, ০১৭১৬-৮৮৭২৭৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ