Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

তানোরে হাতুড়ীর পক্ষে প্রচারণা করার অপরাধে পুকুরের মাছ লুট দোকান ভাঙচুর

তানোর(রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৮:৫০ পিএম

রাজশাহীর তানোরে হাতুড়ী প্রতীকের পক্ষে প্রচারণা করার অপরাধে উপজেলার পাঁচন্দর ইউপির যশপুরগ্রামের মোজাহারের পুকুরের মাছ লুটসহ একই এলাকার বিনোদবাজারে রজব আহসান মাহবুরের দোকান ভাঙচুর করে নৌকার কর্মীরা বলে অভিযোগ উঠেছে।
গতকাল সোমবার সকালের দিকে মোজাহারের নিজস্ব পুকুরে মাছ মেরে পিকনিক করেন এবং কিছু বিক্রি করা হয়েছে বলেও একাধিক সুত্র নিশ্চিত করেন। ফলে নৌকার কর্মীদের এমন কর্মকাণ্ডে উপজেলা জুড়ে বইছে সমালোচনার ঝড়। সেই সাথে আগামীতে কি হয় এমন শঙ্কায় পড়েছেন হাতুড়ীর ভোট করা কর্মীরা ।
জানা গেছে গত ১০মার্চ রোববার অনুষ্ঠিত হয় তানোর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে হাতুড়ী প্রতীক নিয়ে শরিফুল ইসলাম এবং নৌকা প্রতীক নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। প্রায় ৩৫৪ ভোটে নৌকার প্রার্থী বিজয় হন। বিজয়ের পর থেকে হাতুড়ী প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকদের নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছেন।
এরই যেরে উপজেলার পাঁচন্দর ইউপির যশপুরগ্রামের মোজাহার হাতুড়ীর ভোট করার তাঁর নিজস্ব পুকুরের প্রায় ৩মন মত মাছ লুট করেন একই গ্রামের নৌকার কর্মী ওয়ার্ড আ”লীগ নেতা বনমালী,বরজাহান ওরফে পটলা, রাব্বানী, মোজাম্মেল , বাবুল, জামাল, কামালসহ ৩০জনের মত নৌকার বাহিনী।
পুকুরে মাছ পাড়ায় পিকনিক করেন এবং কিছু মাছ বিক্রিও করেছেন । এখানেই ক্ষান্ত হননি যাতে পুকুরে মাছ ছাড়তে না পারে এজন্য বিষও দেয়া হয়। এদিকে একই দিন সকালের দিকে বিনোদপুর বাজারের হাতুড়ীর ভোট করার অপরাধে রজব আহসান এবং মাহবুরের দোকান ভাঙচুর করেন সালাম, বনমালী, দুলাল, বেলালসহ ১০/১২জন নৌকার কর্মীরা ।
এসব ঘটনা পুরো এলাকায় ছড়িয়ে পড়লে চরম আতঙ্কিত হয়ে পড়েন ওই এলাকাবাসীসহ উপজেলার হাতুড়ীর কর্মী ভোটারেরা ।
তবে মুণ্ডমালা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামাল ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি বলে সাব জানিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ