Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

চাকা ফেটে বাস উল্টে খাদে আহত ৩৫

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

লক্ষীপুরপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় চাকা বিস্ফোরিত হয়ে যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ে যায়। এতে নারী-পুরুষসহ কমপক্ষে ৩৫ জন বাস যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। গতকাল সোমবার সকাল ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সকালে নোয়াখালী চৌমুহনী থেকে যাত্রী নিয়ে আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস লক্ষীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বেলা ১১টার দিকে লক্ষীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় পৌছুলে বাসের সামনের চাকা বিস্ফোরিত হয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের যাত্রী রাজু হোসেন, মিরাজ আলম, রাশেদুল ইসলাম, লিটন জয়, আবু তাহের, মামুন হোসেন, খোকন হোসেন, সুজন ও রনজিতসহ অন্তত ৩৫জন আহত হয়। পরে লক্ষীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫জনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। আহতদের বাড়ি লক্ষীপুর-ভোলা ও চাঁদপুর জেলার বাসিন্দা বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
লক্ষীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. রেজাউল করিম জানান, খবর শোনার সাথে সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় বাসের যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক


আরও
আরও পড়ুন