Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

জুনি. বক্সিংয়ে আনসার চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ওয়ালটন জাতীয় জুনিয়র বক্সিং চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। তারা ৯টি স্বর্ণ, এক রৌপ্য ও চারটি ব্রোঞ্জসহ ১৪টি পদক জিতে সেরা হয়। তিন স্বর্ণ, দুই রৌপ্য ও ছয়টি ব্রোঞ্জপদক জয় করে রানার্সআপ হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। তিনটি স্বর্ণ ও একটি করে রুপা ও ব্রোঞ্জ জিতে তৃতীয়স্থান পায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। গতকাল পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন। এ সময় বক্সিং ফেডারেশনের সহ-সভাপতি নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন, পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার ও বাংলাদেশ আনসারের ক্রীড়া অফিসার রায়হান ফকির উপস্থিত ছিলেন।
জাতীয় জুনিয়র প্রতিযোগিতা থেকে বাছাই করা ২০ জন বালক ও বালিকাকে নিয়ে খুব শিঘ্রই দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এ প্রসঙ্গে ফেডারেশনের সাধারণ সম্পাদক তুহিন বলেন, ‘আমরা এই ২০ জনকে নিয়ে তিন বছরের জন্য দীর্ঘমেয়াদী অনুশীলন ক্যাম্প করবো। যাতে তারা আগামীতে দেশের তারকা বক্সারে পরিণত হতে পারে।’ দীর্ঘমেয়াদী প্রশিক্ষণে সার্ভিসেস ও সংস্থার বাইরে থাকছে ১২ বছর বয়সী সানি বেপারি। অসাধারন প্রতিভার অধিকারী এই জুনিয়র বক্সার বলেন, ‘লড়াই করতে শিখেছি। তাই রিংয়ে লড়েছি। কোন ভয় পাইনি। তাই জয় ছিনিয়ে আনতে পেরেছি। এবার আমার লক্ষ্য দীর্ঘমেয়াদী ক্যাম্পে থেকে বক্সিংয়ে আরও দক্ষতা অর্জন করা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসার চ্যাম্পিয়ন
আরও পড়ুন