Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু অপহরণ

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে জানালার গ্রিল খুলে পিতা-মাতার শোবার ঘর থেকে ৭৫ দিন বয়সী শিশু পুত্রকে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার ফজরের ঘন্টাখানেক আগে উপজেলার বিশারীঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। চুরি হওয়া শিশু পুত্রটির নাম আব্দুল্লাহ হাওলাদার। সে দলিল লেখক সোহাগ হাওলাদার ও রেশমা আক্তারের দ্বিতীয় সন্তান।
রেশমা আক্তার বলেন, প্রতিদিনের মত রাতে সুমাইয়া ও আব্দুল্লাহকে নিয়ে ঘুমাতে যাই। আব্দুল্লাহ কিছুটা অসুস্থ ছিল। রাত তিনটার দিকে কেঁদে উঠলে ওকে ঔষধ খাওয়াই। পরে আমরা আবার ঘুমিয়ে পড়ি। ভোর সাড়ে চারটায় উঠে দেখি আব্দুল্লাহ নেই। ঘরের দরজা ও জানালা খোলা। আমার স্বামীর মোবাইল ও মোবাইলেরর চার্জারও ঘরে নেই। আমি চিৎকার করে বাড়ির সব জায়গায় খুঁজতে থাকি। কোথাও না পেয়ে থানায় খবর দেই। আব্দুল্লাহর মা আরও বলেন, সোহাগের যে মোবাইলটি নিয়ে গেছে সে নাম্বার থেকে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হচ্ছে। বিভিন্ন স্থানে যেতে বলছে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, শিশু চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শিশুটিকে উদ্ধারের জন্য অভিযান ও তদন্ত শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ