Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

জড়িত সন্দেহে আটক ২

খুলনায় হাবিবুর হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

খুলনায় আট খণ্ড করে হাবিবুর রহমান(২৬) নামে ইটভাটা ঠিকাদারকে হত্যায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সদস্যরা।
গতকার সোমবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনার ফুলবাড়ি গেট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুই যুবক হলেন-আসাদুজ্জামান ও অনুপম।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমাণ্ডার মেজর শামীম সরকার বলেন, ভোরে ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সাড়ে ৬টার দিকে লাশে একটি অংশ কাটা পা উদ্ধার করা হয়। এরকই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়।
এর আগে গত ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো লাশের অন্য অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দু’টি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়।
ময়না তদন্তের পর ৮ মার্চ বিকেলে লাশের ৭টি খণ্ডিত অংশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে লাশের মাথা, দুই হাতের চারটি খণ্ড ও পায়ের ওপরের অংশ থেকে গলা পর্যন্ত দু’টি অংশ ছিলো। নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা গত ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন