Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অত্যাধুনিক রাইসমিল স্থাপন করেছে এসিআই

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সম্প্রতি নওগাঁ জেলার মহাদেবপুরে দৈনিক ২৮৮ মেট্রিক টন উৎপাদন ক্ষমতাসম্পন্ন অত্যাধুনিক প্রযুক্তির রাইস মিল স্থাপন করেছে দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান এসিআই ফুডস লিমিটেড। অত্যাধুনিক এই ফ্যাক্টরী স্থাপনে ও অন্যান্য কারিগরি সহায়তা দিয়েছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সুইজারল্যান্ড ভিত্তিক প্রতিষ্ঠান বুলার।
গত ১৬ মে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর ও বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহার উপস্থিতিতে বুলার-এর কান্ট্রি ম্যানেজার ইমরান উদ্দীন এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ আনুষ্ঠানিকভাবে প্রোজেক্টটি হ্যান্ডওভার করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস-এর ইন্সটিটিউশন সেলস-এর জেনারেল ম্যানেজার অবন্তি কুমার সরকার, সেলস ম্যানেজার রাহাত আলী পাটোয়ারী ও কোম্পানীর বিভিন্ন ডিপার্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। দেশের ভোগ্যপণ্যের বাজারে এসিআই পিওর ব্র্যান্ডের আটা, লবণ, মশলা, ভোজ্য তেলের ধারাবাহিক ব্যবসায়িক সাফল্যের পর দেশের মানুষের গুণগত মানসম্পন্ন খাদ্যের চাহিদা মেটাতে এসিআই পিওর চাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করছেন এসিআই কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অত্যাধুনিক রাইসমিল স্থাপন করেছে এসিআই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ