Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাচ্-বাংলা ব্যাংক গল্ফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ডাচ্-বাংলা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় শাহীন গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব, পতেঙ্গা, চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ৯ম ডাচ্-বাংলা ব্যাংক গল্ফ টুর্নামেন্ট-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী গত শনিবার (০৯ মার্চ ২০১৯ তারিখে) চট্টগ্রামের পতেঙ্গায় ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ডাচ্-বাংলা ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সায়েম আহমেদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে, বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর ঘাঁটি এয়ার অধিনায়ক ও প্রেসিডেন্ট এসজিসিসিপি এয়ার ভাইস্্ মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান, ডাচ্-বাংলা ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সিইও আবুল কাশেম মো. শিরিনসহ সেনা, নৌ ও বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাচ্-বাংলা ব্যাংক

২৬ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ