Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত: নুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১০:২৬ এএম

আলোচিত নির্বাচনে চমক দেখিয়ে ভিপি নির্বাচিত হওয়া নুরুল হক নুর জানিয়েছেন নির্বাচন প্রত্যাখ্যান করা অন্যসব প্যানেলের প্রার্থীদের সঙ্গে আলোচনা করে পরবর্তী করনীয় ঠিক করা হবে। আজ সকালে তিনি এ প্রতিক্রিয়া জানান।

গতকাল নির্বাচনে অনিয়মের প্রতিবাদ করতে গিয়ে হামলায় আহত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন নুর। এর আগে কোটা সংস্কারের দাবিতে চলা আন্দোলনেও কয়েক দফা হামলা হয় তার ওপর। গুরুতর আহত হয়ে তিনি হাসপাতালে দীর্ঘ দিন চিকিৎসা নেন।

আলোচিত নির্বাচনে হল ও কেন্দ্রীয় সংসদের অধিকাংশ পদে ছাত্রলীগের প্রার্থীরা বিজয়ী হলেও সহ সভাপতি পদে চমক দেখান নুর। ১১হাজার ৬২ ভোট পেয়ে তিনি বিজয়ী হন। তার নিকটতম ছাত্রলীগের শোভন পেয়েছেন ৯ হাজার ১২৯ ভোট।

নির্বাচনে অনিয়মের অধিযোগ তুলে গতকাল দুপুরের পরই ছাত্রলীগ ছাড়া সব প্যানেল নির্বাচন প্রত্যাখ্যান করে। নতুন নির্বাচনের দাবি এবং অনিয়মকারীদের শাস্তির দাবিতে আজ ক্যাম্পাসে বিক্ষোভ ও ধর্মঘটের ডাক দিয়েছেন তারা।



 

Show all comments
  • Azad ১২ মার্চ, ২০১৯, ১২:৩১ পিএম says : 0
    নুর কী অনিয়ম করেই জয়ী হয়ে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন

১২ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ