Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ভিসির বাসভবন ঘিরে ছাত্রলীগের বিক্ষোভ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ পিএম | আপডেট : ১:১৮ পিএম, ১২ মার্চ, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) পদে পরাজয় মেনে নিতে অস্বীকৃতি জানিয়ে ভিসির বাসভবন ঘেরাও করেছে ছাত্রলীগ। আজ সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেন। এসময় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। কাছেই ভিসির বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ নীরবে দাঁড়িয়ে রয়েছেন।

ছাত্রলীগ কর্মীরা সোমবার (১১ মার্চ) রাতে ডাকসুর সহ-সভাপতি (ভিপি) হিসেবে নুরুল হক নুরের নাম ঘোষণার প্রতিবাদে এসব স্লোগান দেন। একই সঙ্গে ওই একটি পদের ফলাফল প্রত্যাখান করে পুননির্বাচনের দাবি জানান তারা।

আজ ভোর থেকে ছাত্রলীগের ডাকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবরোধ কর্মসূচি চলছে। সকালের দিকে কর্মীদের উপস্থিতি অপেক্ষাকৃত কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ছাত্রলীগ কর্মীদের উপস্থিতি বাড়ছে। সকাল ৭টা থেকে সকাল ১০টার আগে পর্যন্ত সীমিত পর্যায়ে যানবাহন চললেও ১০টার পর ক্যাম্পাসে প্রবেশের বিভিন্ন রাস্তা শাহবাগ, নীলক্ষেত, পলাশী, বকশিবাজার পুরোপুরি ব্যারিকেড দিয়ে যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হয়।



 

Show all comments
  • রহিম ১২ মার্চ, ২০১৯, ১:৩১ পিএম says : 0
    ছাত্রলীগের নাম শুনলে জনগনের গুম হারাম হযে যায মনে হয যেন ত্রখনই খুন হযে যাবো
    Total Reply(0) Reply
  • বাহার ১২ মার্চ, ২০১৯, ৩:৪৬ পিএম says : 0
    শাহ্বাগের কথা মনে পড়ছে,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ