Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগড়ে সিলং তীর জুয়াড়িকে সাতদিনের সাজা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১:১৩ পিএম

জেলার রামগড়ে সিলং তীর জুয়া খেলার দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে একজনকে সাতদিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার রাত ১০টা ১০ মিনিটের সময় ৪৩ বিজিবি’র নায়েক সুবেদার নাজমুল হোসেন এর নেতৃত্বে একটি টহলটিম বাজারস্থ একটি ওয়ার্কশপে অভিযান চালিয়ে সিলং তীর নামক জুয়া খেলারত অবস্থায় জগন্নাথ পাড়ার মৃত বাচ্চু মিয়ার ছেলে রুহুল আমিন পাখী (৪৮) কে আটক করা হলেও বাকী সঙ্গীরা পালিয়ে যায়। এসময় অভিযুক্তকে তল্লাশি করে নগদ ৫ হাজার ৮ শত ৫০ টাকা ও জুয়া খেলার নাম্বারিং সীটসহ জুয়ার বিভিন্ন কাগজ পত্র উদ্ধার করা হয়।
পরে রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ইসরাত এর কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে জুয়া আইনে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।



 

Show all comments
  • মোফাজ্জল হোসেন ১২ মার্চ, ২০১৯, ৪:৪৬ পিএম says : 0
    রামগড়টাকে একটা নিরব ঘাতক ধ্বংস করে দিচ্ছে। বসবাসকারীরা যারা বুঝতে শিখেছে, বা কথা বলতে পারে এই পর্যায় হতে শুরু করে ছেলে মেয়ে, সকল বয়সী নর-নারীরা এই জুয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত। সকলকে স্পটগুলো চিহ্নিত করে এক এক করে সাজার আওতায় আনা প্রয়োজন। এত উন্নতি ছাড়া অবনতি হবে না। ইউ এন ও, থানা, বিজিপি, সমাজসেবা অধিদপ্তরসহ সকল পর্যায়ের নীতি নির্ধারকরা এর বিরুদ্ধে অবস্থান নিন। সুন্দর সমাজ গড়ুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ