Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

ভিপি হিসেবে ছাত্র সমাজকে নিয়ে আন্দোলন করব: নুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৩:৩৯ পিএম

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেছেন, আর যারা কোটা আন্দোলনে ছাত্রীদের যৌন হয়রানিসহ বিশৃঙ্খলায় অংশ নিয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

আজ মঙ্গলবার পৌনে ৩টার দিকে ক্যাম্পাসে এক বক্তব্যে এসব কথা বলেন তিনি। নুর বলেন, ভিপি হিসেবে ছাত্র সমাজকে নিয়ে আন্দোলন করব। তবে আলোচনার মাধ্যমে পরবর্তী কর্মসূচি নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন এ ছাত্র নেতা।

তিনি বলেন, নির্বাচন নিয়ে নাটক হয়েছে। রাত তিনটার পরে ফল ঘোষণা করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে বলতে চাই, ছাত্রদের অধিকার নিয়ে খেলবেন না।

এর আগে সবাইকে চমকে দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহসভাপতি (ভিপি) পদে জয়ী হয়েছেন নুরুল হক নুর। সোমবার গভীর রাতে নির্বাচন কমিশন যখন ভোটের ফল ঘোষণা করে, তখন হাসপাতালে বেডে শয্যাশায়ী শিক্ষার্থীদের জনপ্রিয় এ মুখ।

এ নির্বাচন নিয়ে নুরের অভিমত- ডাকসু ও হল সংসদ নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি কলঙ্কজনক অধ্যায় রচনা করেছে। এই নির্বাচন পুরো দেশবাসীকে হতাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ