Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুপ্রিম কোর্ট সইদুল হকের আপিল খারিজ করেছে

রায় পেলেন শাহারিয়ার আজম মুন্না, নির্বাচনে তার আর কোন বাধা নেই

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৪:১৮ পিএম

পঞ্চম আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি শাহারিয়ার আজম মুন্নার প্রার্থিতা বাতিলের দাবীতে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে আফিল করে দলীয় প্রার্থী অধ্যাপক সআইদুল হক।
হাইকোর্টের রায়কে বহাল রেখে ১২ মার্চসইদুল হকের আফিল খারিজ করেছেন মহামান্য সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসাইন।
মুন্না বলেন, তার বিরুদ্ধে সইদুল হক যতই ষড়যন্ত্র করুক, তার নির্বাচনের কোন ক্ষতি করতে পারবেনা। কারণ সর্বস্তরের মানুষ তার সাথে রয়েছে। সাধারণ ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। ইনশাল্লা। মুন্নাকে ২৬ ফেব্রুয়ারি হাইকোর্টে শুনানির পর চেয়ারম্যান পদে বৈধতা রায় দেয়। এ রায়ের বিরুদ্ধে গত ৩ মার্চ সুইদুল হক বাদী হয়ে সুপ্রিমকোর্টে আফিল করে। সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতি পূর্রের রায়কে বহাল রেখে সইদুল হকের আফিল খারিজ করেছেন। তার নির্বাচনে আর কোন বাধাঁ থাকলোনা। এমন তথ্য সাংবাদিকদের জানালেন মুন্না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাণীশংকৈল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ