Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ডাকসু নির্বাচনে সিলেটিদের বিজয়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৫:১০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে বিজয়ীদের মধ্যে তিনজন সিলেটি শিক্ষার্থীও রয়েছেন। এরা হচ্ছেন কাজল দাস, শাহিনুর রহমান চৌধুরী অঞ্জন ও মো. আসিফুল রহমান রিফাত, ডাকসু ও হল সংসদ নির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়েছে।
দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হওয়া ঢাবির হল সংসদ নির্বাচনে দুটি হলের জিএস ও এজিএস পদে ছাত্রলীগের প্যানেল থেকে প্রার্থী হয়েছিলেন সিলেটের দুই নেতা জগন্নাথ হলের নির্বাচিত জিএস কাজল দাস এবং ফজলুল হক মুসলিম হলের নির্বাচিত এজিএস শাহিনুর রহমান চৌধুরী অঞ্জন। তারা বিজয় অর্জন করেছেন।
তাদের মধ্যে কাজল ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাংঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন এবং শাহিনুর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাবেক মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ছিলেন।
অন্যদিকে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল সংসদ নির্বাচনে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সিলেটের মো. আসিফুর রহমান রিফাত। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক মনোনীত ‘সম্মিলিত শিক্ষার্থী সংসদ’ থেকে নির্বাচনে অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন

১২ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ