Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৫:৩৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর ওই চিকিৎসক পালিয়ে গেছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
গৃহবধূর স্বজনরা জানায়, উপজেলার পুটিয়াখালী গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ছালমা বেগম স্তনের অসুখে ভোগেন। আজ সকালে গৃহবধূ ছালমা স্থানীয় খায়েরহাট বাজারের একটি ওষুধের ফার্মেসি সাইমা মেডিকেলে পল্লী চিকিৎসক মুহসিন উদ্দিনের কাছে আসেন। এসময় ওই পল্লী চিকিৎসক ট্রাইজেক্ট ( ঞজওঔঊঈঞ) নামের একটি ইনজেকশ্যান গৃহবধূর শরীরে পুশ করে। আর এরপরই ওই গৃহবধূ আসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে গৃহবধূকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আবুল খায়ের মাহামুদ রাসেল প্রাথমিক ধারানা করে বলেন, ইনজেকশ্যানের প্রতিক্রিয়ায় গৃহবধূর মৃত্যু হয়েছে। এদিকে ঘটনার পর থেকেই ওই পল্লী চিকিৎসক ও ফার্মেসি মালিক মুহসিন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। গৃহবধূর পরিবার এ ঘটনায় একটি মামলা দায়েরে প্রস্তুতি নিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল চিকিৎসা

৩০ সেপ্টেম্বর, ২০১৮
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ