Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সফলভাবে জঙ্গী দমনের পর চলছে মাদক নির্মুল অভিযান

বগুড়ায় পুলিশ সমাবেশে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৭:১২ পিএম

বগুড়ায় জেলা পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করতে এসে প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তবে মাদক ও জঙ্গীবাদ এই উন্নয়ন ও অগ্রগতির প্রতিবন্ধক। তবে বাংলাদেশের পুলিশ সফলতার সাথে জঙ্গীবাদ মোকাবেলার পর মাদক নির্মুলে প্রধাণমন্ত্রীর নির্দেশনা অনুযায়ি চলছে অভিযান। জনগণের সহযোগিতা নিয়ে ইনশাল্লাহ মাদকও নির্মুল করা হবে । তিনি বলেন , যারা মাদক ব্যবসা ছেড়ে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরতে চান , তাদের পুনর্বাসনে সহযোগিতা করা হবে । আর যারা তা’ করবেনা তাদের পরিনতি হবে ভয়াবহ । তাদের ব্যাপারে কোন ছাড় দেওয়া হবেনা ।’
তিনি মঙ্গলবার বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ আয়োজিত এই অনুষ্ঠানের শুরুতে কবতুর ও বেলুন উড়িয়ে দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন। বগুড়া পুলিশ সুপার মো: আলী আশরাফ ভুঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী রেঞ্জ’র ডিআইজি এম খুরশীদ হোসেন। এসময় র‌্যাব -১৩ এর পরিচালক মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম, বগুড়া জেলা প্রশাসক মো: ফয়েজ আহমদ, পুলিশ সুপার মো: আরিফুর রহমান মন্ডল, আব্দুল জলিল, মকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সানাতন চক্রবর্ত্তী, গাজিউর রহমান, আনোয়ার হোসেন সহ বগুড়ার পার্শ¦বর্তী সকল জেলার পুলিশ সুপারগণও উপস্থিত ছিলেন।
পরে আইজপি পুলিশ সদস্যদের বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা দেখেন এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ