Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুদ্র মিজানের লেখা গান কৃষ্ণ হইতে সাধ জাগে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

প্রকাশিত হয়েছে সাংবাদিক রুদ্র মিজানের লেখা গানের মিউজিক ভিডিও ‘কৃষ্ণ হইতে সাধ জাগে’। গানটি গেয়েছেন লোকসঙ্গীত শিল্পী আশিক। ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল এবিসিবাংলা টিভিতে। গানটির সুর দিয়েছেন অতনু তিয়াস। ভিডিওতে অভিনেত্রী সুমনা সোমা, নায়ক সাইফ খান ও মডেল স্নেহা। গানটি প্রসঙ্গে আশিক বলেন, অনেক যত্ম করে এটির সুর ও সংগীতের কাজ করা হয়েছে। রুদ্র মিজানের লেখা কথাগুলোও চমৎকার। আশা করছি, সংগীতপ্রেমীদের মনে গানটি স্থান করে নেবে। উল্লেখ্য, চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার প্রথম আসরে অংশ নিয়েছিলেন আশিক। এরপর একাধারে বেশকিছু অ্যালবামে কাজ করেছেন তিনি। শাহ আবদুল করিমের অনেক গান এই সময়ের শ্রোতাদের মাঝে ছড়িয়ে দিয়েছেন আশিক। অ্যালবামের পাশাপাশি দেশ ও বিদেশের বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি।



 

Show all comments
  • মোহাম্মদ আব্দুস সালাম ১৩ মার্চ, ২০১৯, ৮:৩৪ এএম says : 0
    আপনার নাম দেখে মনে হলো আপনি একজন মুসলিম। আর গান লিখলেন কৃস্ন হইতে সাধ জাগে। অত্যন্ত দুঃখ আপনি একজন মুসলিম আদশের্র কোন ব্যক্তি না হয়ে একজন কৃস্ন হতে সাধ জাগলো। অত্যন্ত ললজ্জাজনক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ