Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

এক নায়কের কারণে মাহির সংসারে অশনি সঙ্কেত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

চিত্রনায়িকা মাহিয়া মাহির সংসারে ভাঙন দেখা দিয়েছে-এমন গুঞ্জণ বেশ কিছুদিন ধরেই চলছে। এ নিয়ে মাহিয়া মাহি কিছুদিন আগে ফেসবুকে অভিমানসুলভ একটি স্ট্যাটাসও দেন। আগে যেখানে মাহি প্রতিদিন তার ও তার স্বামী অপুর একসঙ্গে তোলা ছবি পোস্ট করতেন, এখন তা বন্ধ হয়ে গেছে। এ থেকে অনেকে ধারণা করছেন, তাদের মধ্যে ভাঙন দেখা দিয়েছে। তবে মাহিয়া মাহি বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, আমি আর অপু একসঙ্গেই থাকছি, একই আছি। কিছু মানুষের কাজই গুঞ্জণ রটানো। তারা হয়তো সেটা করছে। তবে তেমন কিছুই ঘটেনি। ফেসবুকে তাদের একসঙ্গে তোল ছবি পোস্ট না করা প্রসঙ্গে মাহি বলেন, এটি ঠিক, অপুর সঙ্গে এখন খুব একটা ছবি পোস্ট করা হয় না। এর কারণ একেবারে ব্যক্তিগত, কিছুটা অভিমানেরও। অপুর সঙ্গে আগে অনেক ছবি পোস্ট করেছি। অনেক রোমান্টিক স্ট্যাটাস দিয়েছি। কিন্তু অপু আমাকে নিয়ে খুব একটা ছবি ফেসবুকে দেয় না। রোমান্টিক কোনো পোস্টও দেয় না। তাই আমি ওকে বলেছি, যতদিন তুমি আমাকে নিয়ে রোমান্টিক পোস্ট না দেবে, ততদিন আমি তোমার সঙ্গে কোনও ছবি ফেসবুকে দেব না। ঘটনা এটুকুই। তবে মাহি ঘটনা এটুকু বললেও, চলচ্চিত্রাঙ্গণে গুঞ্জণ রয়েছে মাহির সঙ্গে শিল্পী সমিতির এক নেতা ও চিত্রনায়কের সঙ্গে ইদানিং ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠেছে। তার সঙ্গে মাহিকে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়। এই নায়কের কারণেই মাহির সংসারে অশনি সংকেত দেখা দিয়েছে বলে চলচ্চিত্রাঙ্গণে গুঞ্জণ চলছে। তবে মাহির ঘনিষ্টজনরা মনে করছেন, মাহি ও অপুর সংসার টিকে থাকুক এবং তারা সুখে থাকুক।



 

Show all comments
  • Bashir Ahmed ১৩ মার্চ, ২০১৯, ২:২৩ এএম says : 0
    মাহি ও অপুর সংসার টিকে থাকুক এবং তারা সুখে থাকুক। আমরাও এটাই চাই
    Total Reply(0) Reply
  • Laboni ১৩ মার্চ, ২০১৯, ২:২২ এএম says : 0
    কাজের পাশাপাশি সংসারকে বেশি প্রাধান্য দেয়া উচিত
    Total Reply(0) Reply
  • Howladar Nayem Islam ১৩ মার্চ, ২০১৯, ২:২৩ এএম says : 0
    Family Life e asob thakbe e
    Total Reply(0) Reply
  • Harun. ৭ এপ্রিল, ২০১৯, ১১:১০ এএম says : 0
    বিপাশা কে নিয়ে ঝামেলায় ঝড়িয়েছে তারা। সাথে সাইমনের সাথে ভাল বন্ধুত্বটাকে অপু ভাল ভাবে নিচ্ছেন না। একদিকে অপু-বিপাশা অন্যদিকে সাইমন -মাহী কেচ।
    Total Reply(0) Reply
  • Harun-Or-Rashid. ৭ এপ্রিল, ২০১৯, ১১:১৪ এএম says : 0
    বিপাশা কে নিয়ে ঝামেলায় ঝড়িয়েছে তারা। সাথে সাইমনের সাথে ভাল বন্ধুত্বটাকে অপু ভাল ভাবে নিচ্ছেন না। একদিকে অপু-বিপাশা অন্যদিকে সাইমন -মাহী কেচ। তবে সকল ভুল বুঝাবুঝির অবসান হয়ে ভাল থাকুক তারা এই প্রত্যাশা করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিত্রনায়িকা

১৭ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন