Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফুড ডেলিভারি চালু করল ‘সহজ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশে ‘সুপার অ্যাপ’ হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ সহজ গতকাল (মঙ্গলবার) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চালু করলো ফুড ডেলিভারি সেবা। দুই মাস আগে এর পরীক্ষামূলক সংস্করণ চালু হয়েছিলো এবং এই সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই সেবা চালু হলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেশখ্যাত ক্রিকেটার তাসকিন আহমেদ।
সহজের ফাউন্ডার ও ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির বলেন, ‘আমরা বাংলাদেশের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করছি; এমন একটি অ্যাপ যা দৈনিক সব প্রয়োজনের সমাধান করতে পারবে। গত এক বছরে আমরা সফলভাবে ঢাকা ও চট্টগামে রাইড শেয়ারিং সেবা পরিচালনা করে আসছি। আমাদের সার্বিক কৌশলের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে খাবার ডেলিভারি এবং এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত। রেকর্ড সময়ের মধ্যে আমরা ১ হাজার এরও বেশি রেস্টুরেন্টকে সহযোগী করেছি যা আমাদের কাজের গতি এবং আমাদের প্রতিজ্ঞবদ্ধতার পরিচায়ক। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন