Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে স্কুলছাত্র অপহরণের ঘটনায় গ্রেফতার ৩

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সিলেটের বিয়ানীবাজার পৌরশহর থেকে অপহৃত স্কুলছাত্রকে উদ্ধারের পর পুলিশ ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে।
গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। এ ব্যাপারে বেলা ১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় আসামীদেরকেও হাজির করা হয় গণমাধ্যমকর্মীদের সামনে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের ঘটনায় আরও কয়েকজন সম্পৃক্ত রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। অপহরণকারীদের আস্তানা ছিল নাগেশ্বর এলাকার পল্লব মিয়ার বাড়ি।

গ্রেফতারকৃতরা হলো পৌরসভার নিদনপুর এলাকার ফখরুল ইসলামের পুত্র রেদওয়ান আহমদ , শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার ফখরুল ইসলামের পুত্র আব্দুস শহিদ এবং জকিগঞ্জ উপজেলার লামারগ্রাম এলাকার আব্দুর রউফের পুত্র রমজান আলী।
পুলিশ জানিয়েছে, অপহৃত স্কুলছাত্র আখতারুজ্জামান রিয়াদকে অপহরণ করার ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনের সাথে আরও ২জন ছিল। গাড়িতে করে তাকে রমজানের ভাড়া বাসায় নিয়ে রাখে।
পরে গাছ দেখানোর কথা বলে নাগেশ্বর এলাকার একটি নির্জন টিলায় নিয়ে গিয়ে রশি দিয়ে হাত-পা ও মুখ কাপড় দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এ সময় সে চিৎকার করতে চাইলে ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখায় অপহরণকারীরা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ