Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৭:৪৭ এএম

টেকনাফের হ্নীলা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে স্বশস্ত্র দূর্বৃত্ত দলের গুলিতে একজন নিহত ও অপর ১জন গুলিবিদ্ধ হয়েছে। আহত ওই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আইসি মোঃ কবির হোসেন রোহিঙ্গা স্বশস্ত্র গ্রুপের হামলায় ১জন নিহত ও গুলিবিদ্ধ অপরজনকে হাসপাতালে চিকিৎসাধী
দেয়া হচ্ছে।
১২ মার্চ রাত ৯টার দিকে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এ ঘটনা ঘটে। এঘটনায় পুরো ক্যাম্পে উত্তেজনা বিরাজ করছে।
রোহিঙ্গাদের সাথে কথা বলে জানা যায়, মৃত ডাকাত নুরুল আলমের অনুসারী সাদেক, সেলিম, রফিক, নুর ছালাম ও জকিরের নেতৃত্বে একদল স্বশস্ত্র রোহিঙ্গা দূবৃর্ত্ত গ্রুপ ‘এইচ’ ব্লকে আসে।
এমআরসি নং-৬১০০১, শেড নং-৬৪০, রোম নং-৬ এর বাসিন্দা আজিম উল্লাহর পুত্র মোহাম্মদ হোছন প্রকাশ পুলাইয়া (২৪) ও এমআরসি নং-১২৩৬৫, শেড নং-৬৪৬, রোম নং-৫ এর বাসিন্দা মৃত শামসুদ্দিনের পুত্র মোঃ ইলিয়াছ প্রকাশ জজাইয়াকে (২৭) লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে ঘটনাস্থলে মোহাম্মদ হোছন প্রকাশ পুলাইয়া মারা যায়।
লোকজন জড়ো হয়ে অপর গুলিবিদ্ধ ইলিয়াছ প্রকাশ জজাইয়াকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে নিয়ে আসা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ