Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

চালক ও হেলপার আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ২:০৫ পিএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেইট এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক চাপায় হাসান (৯) নামক তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত হাসান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার চরখালী বাজাইল গ্রামের আলী হোসেনের পুত্র ও ভাটিপাড়া বালার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ তৌহিদুর রহমান জানান, ফুলবাড়িয়া উপজেলার চরখালী ও ভাটিপাড়া বালার চর এলাকার ৪০/৪৫ জন শিশু কিশোর বুধবার সকালে দুর্গাপুরে পিকনিক করার জন্য বাসযোগে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে বাসটি পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেইট এলাকায় পৌঁছলে সেটি থামিয়ে শিশু-কিশোররা প্রকৃতির ডাকে সাড়া দিতে নামেন। রাস্তা পারাপারে সময় দূর্গাপুরগামী একটি দ্রুতগতির ট্রাক (ময়মনসিংহ-ট-১১-০৩৯১) হাসানকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আশপাশের উত্তেজিত জনতা ধাওয়া করে ট্রাকটি আটকিয়ে চালক নাজমুল ইসলাম (২৪) ও হেলপার সাইফুল ইসলামকে (১৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ