Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ২:৩২ পিএম

“প্রাথমিক শিক্ষার দিপ্তি উন্নত জীবনের ভিত্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুঁইয়া এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ,মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল,উপজেলা প্রকৌশলী শাহিদুজ্জামান,উপজেলা রিসোর্স সেন্টারের ইনচার্জ মোফাখ্খেরুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার রুম্মান আখতার,সমাজসেবা অফিসার আখতারুজ্জামান,জনস্বাস্থ্য উপ-প্রকৌশলী সোহানুর রহমান সোহান,মৎস্য অফিসার মাজনুন্নাহার মায়া প্রমুখ। এসময় বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, ও ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন। শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে দুইদিন ব্যাপী শিক্ষা মেলার আয়োজন করা হয়েছে যা আগামী ১৪ মার্চ পযন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ