Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

বনশালির চলচ্চিত্রে শাহরুখ-সলমনের সঙ্গে আলিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৩:২৩ পিএম

আলিয়া ভাট এখন মুম্বাই চলচ্চিত্রের ব্যস্ত এক তারকার নাম। তিনি সময়ে-অসময়ে থাকেন সংবাদের শিরোনামে। আলিয়ার প্রেম, বিয়ে এবং কাজকর্ম প্রতিনিয়তই সংবাদ কর্মীদের রাখছেন ব্যস্ত। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিয়ের বিষয়টি নিয়ে তিনি ছিলেন সংবাদের শীর্ষে। এবার আরো একটি বিষয়য়ে তিনি উঠেছেন শিরোনামে। সম্প্রতি আলিয়া তার ভক্ত দর্শকের জন্য নতুন এক সুখবর নিয়ে আসছেন। তিনি নাকি সঞ্জয়লীলা বনশালির পরবর্তী প্রজেক্টে অভিনয় করতে চলেছেন। শুধু তাই নয়, এই চলচ্চিত্রে এক সঙ্গে পর্দায় হাজির হবেন বলিউড বাদশা শাহরুখ খান ও ভাইজান সালমান খান। তাদের বিপরীতেই দেখা যাবে অঅলিয়া ভাটকে।
জানা যাচ্ছে, সঞ্জয়লীলা বনশালির নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হবে চলচ্চিত্রটি। যদিও আলিয়া এখনো আনুষ্ঠানিক ভাবে চুক্তি স্বাক্ষর করেননি বলে খবর রয়েছে। তবে বনশালির এই চলচ্চিত্রে তিনি অভিনয় করবেন বলে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে। এদিকে বনশালির অপর একটি চলচ্চিত্রে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন বলেও নিশ্চিত হওয়া গিয়েছে।
এছাড়া আলিয়া এখন ব্যস্ত রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র', ‘কলঙ্ক’, ‘তখত’, ‘সড়ক-২’ সহ একাধিক চলচ্চিত্রের কাজে। এমনকি ধর্মা প্রোডাকশন প্রযোজিত অরুণিমা সিনহার বায়োপিকেও দেখা যাবে তাকে।
এদিকে খবর প্রকাশ পেয়েছে আলিয়ার এতো ব্যস্ততার কারণে সম্প্রতি ‘বাহুবালী’র রাজামৌলির বিগ বাজেটের একটি তেলেগু চলচ্চিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৫ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ