Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটিং সেটে আহত অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৪:৫২ পিএম

একটি চলচ্চিত্রের শুটিংয়ে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান অবস্থান করছেন লন্ডনে। এদিকে খবর রয়েছে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। তিনি নাকি বাধ্য হয়েছেন দেশে ফিরতে। শুটিং শেষ না করে দেশে এলেও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই লন্ডনে নির্মাণাধীন চলচ্চিত্রটির নির্মাতার। কারণ এই নায়কের অন্য আরেকটি চলচ্চিত্রের টিজার লঞ্চিং হয়েছে মুম্বাইয়ে। এই অনুষ্ঠানে হাজির হতে অল্প সময়ের জন্য শুটিং রেখে উড়ে আসতে হয়েছে তাকে।
খবর রয়েছে টিজার লঞ্চিংয়ের ওই অনুষ্ঠান শেষ করেই তিনি ফিরেছেন লন্ডনে। আর এখানেই পাপারাজ্জিরা আবিষ্কার করেছেন একটি বিষয়। তাদের ক্যামেরায় ধরা পড়েছে এই অভিনেতার অসুস্থতা। ধারণা করা হচ্ছে বরুন লন্ডনের শুটিংয়ে আহত হয়েছে। কারণ তার বাঁ হাতে একটি বিশেষ ধরনের ব্যান্ডেজ পরে আছেন। সাধারণত লিগামেন্ট অথবা মাসলে লাগলেই এই ধরনের ব্যান্ডেজ পরা হয়।
ভারতের বেশ কয়েকটি সংবাদপত্রে খবর প্রকাশ হয়েছে, খুব বেশি চোট লাগেনি বরুণের। ব্যান্ডেজ লাগিয়ে দেওয়া হয়েছে যাতে পরে আবার ওই এক জায়গাতেই ব্যথা না লাগে।
হাতে চোট লাগুক অথবা শরীর ক্লান্ত হোক, কাজে অবশ্য কোনো ফাঁকি নেই বরুণের। লন্ডনে পৌঁছে ফের শুরু করে দিয়েছেন চলচ্চিত্রটির শুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ