Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কোম্পানীগঞ্জে আ’লীগের বিদ্রোহীসহ সকল প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৬:০২ পিএম

আগামী ৩১ শে মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ৩ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান ২জন প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে চেয়ারম্যান পদে জেলা আ’লীগ সহ-সভাপতি ও আ’লীগ মনোনীত প্রার্থী মোঃ শাহাব উদ্দিন, আ.লীগ বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সভাপতি আব্দুল লতিফ মেম্বার, বসুরহাট পৌর আ’লীগ সভাপতি রেয়াজুল হক লিটন। ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনিত প্রার্থী আজম পাশা চৌধুরী রুমেল, জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সিরাজ উল্যাহ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনিত প্রার্থী আরজুমান পারভীন রুনু ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফাতেমা আক্তার পারুল রয়েছে।

আজ বুধবার মনোনয়ণপত্র প্রত্যাহারের শেষ দিন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর আ’লীগ সভাপতি রেয়াজুল হক লিটন, কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সভাপতি আব্দুল লতিফ মেম্বার, ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সহ-সভাপতি সিরাজ উল্ল্যাহ, মহিলা ভাইস চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী বাদলের অনুসারী আ’লীগ নেত্রী ফাতেমা আক্তার পারুল মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে আ’লীগের মনোনীত প্রার্থীগণ বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় নোয়াখালীর হাতিয়া উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য পদে প্রার্থীরা এবং সূবর্ণচর উপজেলা পরিষদে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে নির্বাচন হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ