Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে হেফাজতে ইসলামের শানে রেসালত সম্মেলন ১৫-১৬ মার্চ

আল্লামা শাহ আহমদ শফী প্রধান অতিথি

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৬:১৩ পিএম

হেফাজতে ইসলাম কক্সবাজার জেলা শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় দু’দিনব্যাপী শানে রেসালত সম্মেলন ১৫ মার্চ (জুমাবার) থেকে শুরু হচ্ছে । ১৬ মার্চ ( শনিবার) বিশেষ মুনাজাতের মধ্যদিয়ে ঐতিহাসিক এ মাহফিল শেষ হবে। 

জেলা হেফাজতে ইসলামের মিডিয়া সমন্বয়কারী হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর জানান, দু'দিনের এ সম্মেলনে প্রধান মেহমান হিসেবে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী দাওয়াত গ্রহন করেছেন।
সম্মেলনে বিশেষ মেহমান থাকবেন, হেফাজতে ইসলামের মহাসচিব ও জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর সহকারি মহাপরিচালক আল্লামা জুনাইদ বাবুনগরী।
এছাড়াও প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা সাজিদুর রহমান, আল্লামা নুরুল ইসলাম জিহাদী, আল্লামা জুনাইদ আল-হাবিব, ড. আ.ফ. ম খালিদ হোসেন, আল্লামা সৈয়দ আলম আরমানী, মাওলানা হাফেজ আব্দুল হক, মাওলানা মুজিবুর রহমান যুক্তিবাদী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি সাখাওয়াত হোছাইন, মাওলানা নুরুল ইসলাম সাদেক, মাওলানা মোস্তফা নূরীসহ বরেণ্য ওলামা-মশায়েখ উপস্থিত থাকবেন ।
দুদিনব্যাপী এ শানে রেসালত সম্মেলনের প্রস্তুতি ইতিমধ্যে চুড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন, জেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব। তিনি জানান, জেলাজুড়ে এ সম্মেলনকে ঘিরে তৌহিদী জনতার মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, দু'দিনের এ মাহফিল দ্বীন অনুরাগী জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ভরপুর কামিয়াব হবে ইনশাআল্লাহ।
সম্মেলনে সর্বস্তরের তৌহিদী জনতাকে শরীক হওয়ার আহবান জানিয়েছেন, সংগঠনের জেলা সভাপতি মাওলানা আবুল হাসান, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন