Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সমর্থন দিলেন ফিরোজ হায়দারকে

উপজেলা পরিষদ নির্বাচন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৭:৪১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ব্যবসায়ী ফিরোজ হায়দার খানকে সমর্থন দিয়েছেন।
বুধবার সন্ধ্যায় মির্জাপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ফিরোজ হায়দার খানকে সমর্থন দিয়ে তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন মো. মোস্তফা।
এসময় চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান ও মনোনয়ন পত্র প্রত্যাহার করা প্রার্থী মো. মোস্তফা সংক্ষিপ্ত বক্তৃতা করেন।
সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার পারভেজ শাহ আলম, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা, উপজেলা মহিলা দলের সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী খালেদা সিদ্দিকী স্বপ্না, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফরিদ মিয়া, পৌর বিএনপির সহসভাপতি খন্দকার মোবারক হোসেন, বিএনপি নেতা শফি মিয়া, শহর আলী সহঅর্ধশত নেতাকর্মী । ৩১ মার্চ চতুর্থ ধাপে মির্জাপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ