Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর জুয়াড়িদের হামলা-গাড়ি ভাঙচুর

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী)উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর কোম্পানীগঞ্জে জুয়াড়ি ও উচ্ছৃঙ্খল জনতার হামলার শিকার হয়েছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।
মঙ্গলবার রাত ১০টায় উপজেলার চরহাজারী খাঁন সাহেব মেলায় অশ্লীল নৃত্য ও জুয়া খেলা বন্ধ করতে গিয়ে তিনি এ হামলার শিকার হন। এ সময় তাকে বহন করা সরকারি গাড়িটি ভাঙচুর করা হয়।
সঙ্গে থাকা কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সুমন বড়ুয়া বলেন, ‘মেলা বন্ধ করতে গেলে হামলাকারীরা আমাদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর করে। এ সময় হামলাকারীদেরকে ছত্রভঙ্গ করতে শটগানের ৯ রাউন্ড রাবার বুলেট ছুড়ি।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বলেন, ‘জেলা প্রশাসন সন্ধ্যা সাতটা পর্যন্ত মেলা চলার অনুমতি দিয়েছে। কিন্তু মেলা কমিটি তা অমান্য করে সারারাত জুয়া ও অশ্লীল নৃত্য চালিয়ে আসছে। মেলা বন্ধ করতে গিয়ে জুয়াড়ি ও কমিটির লোকের হামলার শিকার হয়েছি। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ