Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

অডি’র সাথে আকর্ষণীয় অটো লোন নিয়ে এলো আইপিডিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৮:০৭ পিএম
  • ১ কোটি টাকার বেশি মূল্যের গাড়ি ক্রয়ে বাংলাদেশে এই প্রথম ১০০ শতাংশ ঋণ সুবিধা

দেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বিশ্ব বিখ্যাত জার্মান অটোমোবাইল প্রতিষ্ঠাতা কোম্পানি অডি এজি’র অ্যানিভার্সারি উপলক্ষে যৌথভাবে একটি আকর্ষণীয় অটো লোন অফার নিয়ে এসেছে। এ উপলক্ষে বুধবার (১৩ মার্চ) আইপিডিসি’র অফিস প্রাঙ্গণে দিনব্যাপী অডি’র এ৫ স্পোর্টব্যক কোয়াটরো গাড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়।

গ্রাহকরা আইপিডিসি অটো লোনের আওতায় প্রদর্শিত অডি’র এ৫ স্পোর্টব্যাক কোয়াটরো মডেলের গাড়ি কিনতে পেতে পারেন ১০০ শতাংশ পর্যন্ত ঋণ সুবিধা। ১ কোটি টাকার বেশি মূল্যের গাড়ি ক্রয়ে এই প্রথম বাংলাদেশে ১০০ শতাংশ ঋণ সুবিধা নিয়ে এলো আইপিডিসি। এছাড়াও আরো থাকছে ৩ বছরের ম্যানুফ্যাকচারার ওয়ার‌্যান্টি ও ১ বছরের মেইনটেইন্যান্স সেবা সুবিধা।

এই ঋণ সুবিধার আওতায় এই গাড়িতে আরো পাওয়া যাচ্ছে আকর্ষণীয় মূল্য ছাড়। এই লোন সুবিধার আওতায় প্রদত্ত ছাড়ের পর গাড়িটির মূল্য ১ দশমিক ১১ কোটি টাকা। শূণ্য শতাংশ ডাউন পেমেন্টে গ্রাহকগণ এই ঋণ সুবিধাটি উপভোগ করতে পারবে। এছাড়াও মাত্র ১১ দশমিক ৫ শতাংশ ¯েপশাল রেটে গ্রাহকরা এই ঋণ সুবিধাটি গ্রহণ করতে পারবে। অফারটি সীমিত সময়ের জন্য ঘোষিত হয়েছে।

অফার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; অডি বাংলাদেশ-প্রোগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেড-এর এমডি সাদ খান এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি’তে গ্রাহকদের জীবনমান উন্নয়ন ও তাদের স্বপ্ন পূরণের কথা ভাবি। তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যেই বাংলাদেশে সর্বপ্রথম ১ কোটি টাকার বেশি মূল্যের কোন গাড়ি ক্রয়ে ১০০ শতাংশ পর্যন্ত ঋণ সুবিধা নিয়ে এসেছে আইপিডিসি। এই অফারের মাধ্যমে, গ্রাহকরা স্বল্প সময়ে; সহনীয় মাসিক ফি দিয়ে খুব সহজেই একটি ব্র্যান্ড নিউ অডি গাড়ির মালিক হওয়ার দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্নটি পূরণ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিডিসি

২৪ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন