Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুজ্জামান

নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৮:৫৯ পিএম

নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচন থেকে নিজ মনোনয়নপত্র প্রত্যাহর করে নিলেন বিএনপি নেতা ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো.ওয়াহিদুজ্জামান। বুধবার পিরোজপুরে রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। কেন্দ্রীয়ভাবে দল থেকে বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিলেও স্বতন্ত্র পদে মনোনয়ন কিনেছিলেন বিএনপি নেতা ওয়াহিদুজ্জামান। পরে দলীয় সির্দ্ধান্তের প্রতি শ্রদ্ধা দেখিয়ে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেন। বুধবার(১৩ মার্চ) দৈনিক ইনকিলাব-কে মুঠোফোনে তার মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। ওয়াহিদুজ্জামান বিগত উপজেলা নির্বাচনে বিএনপি থেকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুজ্জামান বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করে যাচাইবাছাইয়ে বৈধ চেয়ারম্যান প্রার্থী হয়ে ছিলেন। পরে দলীয় সির্দ্ধান্তের প্রতি শ্রদ্ধা দেখিয়ে নিজ মনোনয়নপত্র তুলে নিয়েছেন।
প্রসঙ্গত, নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। যাচাই বাছাই শেষে তারা পাঁচজনই বৈধ প্রার্থী বলে ঘোষণা করেন সহকারি রিটানিং কর্মকর্তা। পরে বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বর্তমান উপজেলা চেয়ারম্যান নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ