Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধান আসামির ফাঁসির আদেশ

সুনামগঞ্জে স্কুলছাত্রী মুন্নি হত্যা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

সুনামগঞ্জের দিরাইয়ে স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নি হত্যা মামলার প্রধান আসামি এহিয়া সরদারকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার এ দন্ড দেন। ঘাতক এগিয়ে দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের জামাল মিয়া সরদারের ছেলে।
আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর দিনগত রাত ৮ টার দিকে স্কুলছাত্রীর দিরাই পৌর শহরের মাদানী মহল্লায় বাসায় ঢুকে মুন্নিকে ছুরিকাঘাতে হত্যা করে ঘাতক এয়াহইয়া সরদার। এ ঘটনায় ১৮ ডিসেম্বর মুন্নির মা রাহেলা বেগম বাদি হয়ে ঘাতক এহিয়া সরদার ও তার বন্ধু তানভীর চৌধুরীকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘাতক এহিয়াকে সিলেটের জালালাবাদ এলাকা থেকে গ্রেফতার করে। তদন্ত শেষে পুলিশ এহিয়ার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমানের ভিত্তিতে ঘাতক এহিয়ার বিরুদ্ধে ফাঁসির আদেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন