Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

চুয়াডাঙ্গায় গুলিবিদ্ধ শীর্ষ সন্ত্রাসীর লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১০:০০ এএম | আপডেট : ১২:৩৯ পিএম, ১৪ মার্চ, ২০১৯

চুয়াডাঙ্গার জীবননগর ও চুয়াডাঙ্গা সীমান্তের মহেশপুর এলাকা থেকে দুই শীর্ষ সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে নিহত ইমরানকে জীবননগর উথলীর মোল্লাবাড়ি গ্রামের একটি বাগান থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ইমরান হোসেন আলমডাঙ্গা উপজেলার কলেজ পাড়ার মৃত অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, উথলী মোল্লাবাড়ি গ্রামের কৃৃষকরা সকালে মাঠে কাজ করতে গেলে ডিঙ্গেখালী মাঠের একটি ইপিল ইপিল বাগানের মধ্যে গুলিবিদ্ধ একজনের মরদেহ পড়ে থাকতে দেখে। পড়ে খবর দেয় জীবননগর থানা পুলিশকে। খবর পেয়ে সকাল ১০ টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে নিহতের পরিবারের সদস্যরা ইমরানের মরদেহ শনাক্ত করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি জানান, নিজেদের মধ্যে অভ্যান্তরীণ কোন্দলে ইমরান হোসেন খুন হতে পারেন। অজ্ঞাত দুবর্বৃত্তরা তার মাথায় ও বুকে গুলি করে হত্যা করেছে। হত্যার কারণ ও খুনিদের শনাক্ত করতে পুলিশি অনুসন্ধান ইতিমধ্যে শুরু হয়েছে।

সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, নিহত ইমরান চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ানটেড। তার বিরুদ্ধে অস্ত্র ব্যবসাসহ ১৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ দীর্ঘদিন হন্যে হয়ে খুঁজছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ