Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

গুলি করে মেরে ফেলার হুমকি রাশেদকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১১:৩০ এএম

পুনরায় কোনো আন্দোলনে নেতৃত্ব দিলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খান। তার গ্রামের বাড়ি গিয়ে দুর্বৃত্তরা এ হুমকি দেয় বলে দাবি করছেন তিনি। বুধবার রাতে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে এ কথা জানান।

ডাকসু নির্বাচনে প্রায় ছয় হাজার ভোটের ব্যবধানে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কাছে পরাজিত হন রাশেদ। এরপর থেকেই ছাত্র ইউনিয়নসহ বামপন্থী ছাত্র সংগঠনগুলো ও স্বতন্ত্র প্রার্থীদের সঙ্গে ভোটের ফল বাতিলের দাবিতে আন্দোলন করছেন তিনি।

এদিকে ছেলেকে গুলি করে মেরে ফেলার হুমকি শুনে রাশেদের মা সালেহা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে তিনি ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার বিকেলে দুই ব্যক্তি ঝিনাইদহ সদর উপজেলার চরমুরাড়ীদহ গ্রামে রাশেদের বাড়িতে গিয়ে এই হুমকি দেন বলে জানান রাশেদ খান। তবে হুমকিদাতাদের পরিচয় জানা যায়নি।
তিনি আরো বলেন, এর আগেও আমাকে এমন হুমকি দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, এ ব্যাপারে পুলিশের কাছে রাশেদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। এমন কোনো তথ্য আমাদের জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ