Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

তিন জেলায় গুলিতে নিহত ৪

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১১:৩৯ এএম

ঝিনাইদহ, চুয়াডাঙ্গা ও কক্সবাজারে গুলিবিদ্ধ হয়ে চারজনের মৃত্যু হয়েছে। বাকি দুই জেলায় এ হত্যাকাণ্ডের কারণ জানা না গেলেও কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মাদক কারবারী ছিলেন বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে এসব খবর পাওয়া গেছে।

ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানানা, মহেশপুরে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বকোনডিয়া গ্রামের মাঠ থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞাত লাশটি উদ্ধার করা হয়।

মহেশপুর থানা পুলিশের ওসি রাশিদুল আলম বলেন, সকালে উপজেলার বকোনডিয়া গ্রামের মাঠে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে। নিহতের মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি।

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার জীবননগরের উথলী গ্রাম থেকে ইমরান (২৬) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। ইমরানের মাথায় এবং বুকে গুলির চিহ্ন রয়েছে। জীবন নগরে আরও এক যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়অ গেছে।

জানা গেছে, ইমরান আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে আলমডাঙ্গা, দামুড়হুদা ও মিরপুর থানায় ডাকাতি, ছিনতায়, ধর্ষণ ও চুরিসহ প্রায় দু’ডজন মামলা রয়েছে।

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা জানান, কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে টেকনাফ সদরের খানকার ডেইল মেহেদী লবণ প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৭ হাজার পিস ইয়াবা ও দুটি ধারালো কিরিচ জব্দ করেছে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন