Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ২:৫৪ পিএম

“মাদককে না বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১১ টায় শহরের খুলনা রোড মোড়ে বেলুন ও শান্তির প্রতিক কবুতর উড়িয়ে র‌্যালীর উদ্বোধন করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
এর আগে শহরের খুলনা রোড় মোড়ে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।
এ সময় সেখানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার, বিজিবির খুলনা সেক্টর কমান্ডার মোঃ আরশাদুজ্জামান খান, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার, সাতক্ষীরা নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায় লেঃ কর্ণেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতুৎমিশ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ প্রমুখ।
বক্তারা বলেন, প্রধান মন্ত্রী সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার দায়িত্বপূর্ণ এলাকায় মাদকের বিরুদ্ধে ব্যাপক গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই মাদক বিরোধী র‌্যালীর আয়োজন করা হয়েছে। বক্তারা আরো বলেন, সাতক্ষীরায় মাদকের জিরো টলারেন্স দেখানো হবে। যারা মাদক কারবারি তাদেরকে কোন রকম ছাড় দেওয়া হবে না। বক্তারা এ সময় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ