Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবদল নেতাকে গুলি করে হত্যা

সোনাইমুড়ি (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ২:৫৫ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় ওয়ার্ড যুবদল সভাপতি আমজাদ হোসেনকে (৩৫) বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে ফ্রদীপাড়ার উত্তরপশে ধানুপুর এলাকার মাঠে এ ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ওয়ার্ড যুবদল সভাপতি। তিনি একই এলাকার নুরু মিয়ার ছেলে।

সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, দুপুর ১টার দিকে ফ্রদীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়। পরে ফ্রদীপাড়ার উত্তরপশে ধানুপুর এলাকার মাঠে নিহতের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেলারেল হাসপাতালে হবে।

এদিকে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি বাবলু অভিযোগ করে বলেন, নিজ বাড়ি থেকে আমজাদ হোসেনকে যুবলীগেরকর্মী মোহনের নেতৃত্বে ২০-২৫ জন ধরে নিয়ে মাঠে গুলি করে হত্যা করেছে। এ সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের বিচার করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ