Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠি প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৩:০৪ পিএম

ঝালকাঠি প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এবং কালের কণ্ঠ ও এনটিভির জেলা প্রতিনিধি কে এম সবুজের ওপর মাদকসেবীদের হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ১৪ মার্চ সকাল ১০টায় রাজাপুর প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। রাজাপুর প্রেসক্লাব এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে রাজাপুর প্রেস ক্লাবের সদস্য ছাড়াও একাত্মতা প্রকাশ করেন সামাজিক, সাংস্কৃতিক, সেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন রাজাপুর প্রেস ক্লাবের সভাপতি আহসান হাবিব সোহাগ, প্রেস ক্লাবের প্রতিস্ঠাকালীন সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজি,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আউয়াল গাজী,

মানববন্ধনে বক্তারা সাংবাদিক কে এম সবুজের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতন বন্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতিও আহ্বান জানান বক্তারা। এছাড়া মানববন্ধন থেকে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতে সংশ্লিষ্টদেরপ্রতি আহ্বান জানানো হয়।

সম্প্রতি প্রেসক্লাবের সামনে থেকে ধরে নিয়ে গিয়ে সাংবাদিক কে এম সবুজকে মারধর করে সন্ত্রাসী মায়েজ হোসেন, তরিকুল ইসলাম অপু ও কাজী মারুফ হোসেন ইরান সহ কয়েকজন যুবক। এ ঘটনায় রাতেই ঝালকাঠি থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন কে এম সবুজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ