Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাপসী পান্নু ডেটে যেতে চান কার সঙ্গে জানেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৩:১৬ পিএম

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। গেল ৮ মার্চ এই অভিনেত্রীর অভিনীত একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ নামের এ চলচ্চিত্রে বি-টাউনের বিগ বির সঙ্গে অভিনয় করেছেন তাপসী। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন বালিউড বাদশা শাহরুখ খান। ইতোমধ্যেই বক্স অফিসে চলচ্চিত্রটির সফলতা ধরা দিয়েছে। চলচ্চিত্রটি মুক্তির প্রচারণায় অংশ নিতে নায়িকাকে ছুটতে হয়েছে এখানে-ওখানে। সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে হাজির হয়ে নতুন এক আলোচনার জন্ম দিয়েছেন। তাপসী কার সঙ্গে ডেটে যেতে চান খানিকটা নাটকীয়তার সঙ্গে সেটাই জানিয়েছেন নিজের মুখে।
বলিউড সুপারস্টার সাইফ আলী খান এবং কারিনা কাপুর খান দম্পতির একমাত্র ছেলে তৈমুর আলী খান। খ্যাতির মানে বোঝার আগেই খুদে তৈমুরও রীতিমতো তারকার তকমা পেয়েছেন। জন্মের পর পরই লক্ষ ভক্ত জন্ম হয়েছে এই খুদে তারকার। তাইতো যেখানে দেখা মেলে তৈমুরের সেখানেই ছুটে যান পাপারাজ্জিরা। খুদে এ স্টারের ভক্তদের মাঝে সম্প্রতি যোগ হয়েছে ‘বদলা’র নায়িকা তাপসী পান্নুও। তাপসী নাকি এখনই কারিনা পুত্রর সঙ্গে ডেটে যেতে প্রস্তুত।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, তাপসী পান্নু নাকি ছোট্ট তৈমুরের সঙ্গে ডেটে যেতে চান। সম্প্রতি তার অভিনীত চলচ্চিত্র ‘বদলা’র প্রচারে তাপসিকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের কোন অভিনেতার সঙ্গে ডেটে যেতে চান তিনি।
উত্তরে তাপসী বলেন, বলিউড? আমি কি তৈমুরকে ডেটে নিয়ে যেতে পারি? এমন উত্তর দিয়ে নিজেই হেসে ওঠেন তাপসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ