Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ভালুকায় ঘরের মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৩:২৯ পিএম

ময়মনসিংহের ভালুকায় বসতঘরের মাটি খুড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার বাড়ি থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সুলাতান মিয়ার ছেলে মাদকাসক্ত জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করত। গত সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে পিতা সুলতান মিয়াসহ পরিবারের লোকজনের সাথে তার ঝগড়া হয়।

বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায় কিন্তু বাড়ির কোনো লোকজন না থাকায় ঘরের তালা ভেঙে কোনো আলামত না পেয়ে চলে আসে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে যায়। সেখানে ওই ঘরের ভেতর টেবিলের নিচে নতুন করে লোপাপোছা অবস্থায় দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। এ অবস্থায় মাটি খুড়ে গলায় প্লাষ্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের লাশ উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়রা আরো জানান, জসিম পেশায় টেম্পু চালক। কিন্তু সে প্রায়ই নেশা করে পরিবারের লোকদের নির্যাতন করতো। সোমবার ঘটনার পর জসিমের স্ত্রীকে এক বছরের শিশু সন্তানসহ তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয় এবং বুধবার সকালে জসিমের পিতা সুলতান মিয়া ঢাকায় অবস্থানরত তার ভাতিজা জাহাঙ্গীরকে ঘটনাটি জানায়। পরে জাহাঙ্গীর নিহত জসিমের বড় ভাই আমীরকে অবহিত করলে সে ইউপি চেয়ারম্যানকে ঘটনাটি জানায়।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, কিন্তু গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিলো। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন