Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

ফুলপুরে ১১তম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৫:৪১ পিএম

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড প্রদানের দাবিতে ময়মনসিংহের ফুলপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের পাশে ফুলপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ এ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষক অংশ নেয়।
মানববন্ধনে ‘দাবী মোদের একটাই, ১১তম বেতন গ্রেড চাই’ এই দাবীর প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক উমর ফারুক, সাইদুল ইসলাম, শফিকুল ইসলাম সেলিম, ফারুক আহমেদ, শেখ রাসেল, মোফাখখাইরুল ইসলাম স্বপন, ময়ছর উদ্দিন, ফাতেমা খাতুন প্রমুখ। সহকারী শিক্ষকদের দাবীর প্রতিসমর্থন জানিয়ে প্রধান শিক্ষকদের মাঝে বক্তব্য রাখেন, আবুল কাশেম, আব্দুস ছালাম,নুরুল হক, আব্দুর রাজ্জাক, রমজান আলী প্রমুখ।
এসময়ে বক্তারা প্রধান শিক্ষকদের পরের গ্রেড অর্থাৎ প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন নির্ধারণ করে বেতন বৈষম্য নিরসনের দাবি জানান। প্রধান শিক্ষকের পরেই তাদের বেতন কাঠামো নির্ধারণের জন্য প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।মানববন্ধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি ফুলপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ