Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে মরা গরুর গোসত বিক্রির দায়ে ১ জনের ১ বছরের কারাদণ্ড

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৬:২০ পিএম

ভোলা জেলা সংবাদদাতা। ভোলার লালমোহনে মরা গরু জবাই করে কসাইয়ের কাছে বিক্রি করার দায়ে বজলু নামের এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি।
বৃহস্পতিবার সকালে অভিযুক্ত ওই ব্যক্তিকে নির্বাহী কর্মকর্তার কাছে হাজির করা হলে এ কারাদন্ড প্রদান করেন ইউএনও। দন্ডপ্রাপ্ত বজলু উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরাকান্দি এলাকার সর্দার বাড়ির মোখলেছুর রহমানের ছেলে।
জানা যায়, ১৪/৩/১৯ তারিখ বৃহস্পতিবার ভোরে মরা গরু জবাই করে লালমোহন পৌর শহরের এক কসাইয়ের কাছে ৪০ কেজি মাংস বিক্রি করে বজলু। যার বিনিময়ে তাকে ৫ হাজার টাকা দেয় ওই কসাই। খবর পেয়ে সকাল ৭ টায় তার বাড়ি থেকে স্থানীয়রা তাকে আটক করে।
আটকের পর থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি’র কাছে হাজির করে। পরে ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ