Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ফুলবাড়ীয়া রশিদ হত্যা মামলার আসামী গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৬:২৭ পিএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় প্রকাশ্য দিবালোকে আ: রশিদ হত্যা মামলার আসামী হেলাল উদ্দিনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি পুলিশের উপ-পরিদর্শক রূপক সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ৮টার দিকে রশিদ হত্যা মামলার এ আসামীকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।
নিহতের পরিবার সূত্র জানায়, গত ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন উপজেলার ছনকান্দা গ্রামে বাজারে যাওয়ার পথে আ: রশিদকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে আসামীরা। পরে চলতি বছরের ৩ জানুয়ারী ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে রশিদ। এ ঘটনায় গত ৪ জানুয়ারী নিহতের পুত্র আলমগীর হোসেন আলম বাদি হয়ে ফুলবাড়ীয়া থানায় ১৬জনের নাম উল্লেখ করে হত্যা মামলার একটি এজাহার দায়ের করেন। কিন্তু থানা পুলিশ রহস্যজনক কারনে আসামীদের নাম অজ্ঞাত রেখে মামলাটি নথিভুক্ত করলে নিহতের পুত্র আলমগীর হোসেন আলম ১৬ জনের নাম উল্লেখ করে আদালত পৃথক একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ