Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বৈদ্যুতিক লাইন নিয়ে কোন্দলে ব্যবসায়ী নিহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৬:৪১ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার মিচকি গ্রামে বৈদ্যুতিক লাইনের তার নিয়ে ঝগড়ার জেরে সহিংসতার ঘটনায় মোখলেছুর রহমান (২৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন নিহতের পিতা ফজলুল হক (৫০) ও ভাই আকরাম (২২)।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের শ্যামপুর বাজারের কাঁচামাল ব্যবসায়ী মোখলেছুর রহমান ও রফিকুল ইসলাম একসাথে বাজারে ব্যবসা করতেন। কিছুদিন ধরে তারা আলাদা হয়ে যান। দোকানে থাকা বৈদ্যুতিক তার মোখলেছুর রহমান দাবি করলেও রফিকুল তা মানতে নারাজ। এ নিয়ে উভয়ের মাঝে ঝগড়া হলেও স্থানীয়ভাবে বাজারেই তা মীমাংসা হয়। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোখলেছুর রহমান ব্যবসায়িক কাজ শেষে বাড়িতে গেলে একই এলাকার মিচকি গ্রামের মৃত নছর আলীর ছেলে রফিকুল ও ঝাড়ুয়া গ্রামের নূর ইসলামের ছেলে সোহেল (২৪), আবুহাই (২২) ও তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে অতর্কিতে হামলা চালায়। হামলায় আহত হন ফজলুল হক ও তার দুই ছেলে মোখলেছুর রহমান, আকরাম হোসেন। এ সময় হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। তাদের মাঝে মোখলেছুর রহমান মাথায়, বুক ও পেটে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মোখলেছুর রহমান মারা যায়।

নিহত মোখলেছুর রহমানের মরদেহ বুধবার রাত ১২ টায় নিজ বাড়িতে এলে পরিবারের মাঝে চলছে শোকের মাতম। বৃহস্পতিবার নিহত মোখলেছুর রহমানের বাড়িতে গিয়ে দেখা যায়, মা বাবা ছেলের জন্য বার বার জ্ঞান হারাচ্ছেন। স্ত্রী খাদিজা আক্তার (১৮) মূর্ছা যাচ্ছেন স্বামীর জন্য। মাত্র নয় মাস আগে বিয়ে হয় তাদের। স্বামীর জন্য কান্নার শব্দে চোখের পানি ধরে রাখতে পারছেন না আশ-পাশের লোকজন। তাদের কোনো কথাই শুনছেন না ওই নারী। শুধু স্বামী হত্যার বিচার চান তিনি।

এদিকে স্থানীয়রা জানান, হামলাকারীদের একজন সোহেল চিহ্নিত মাদক ব্যবসায়ী। কয়েক মাস আগে ইয়াবাসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ধরা পড়ে। বর্তমানে জামিন পেয়ে এলাকায় আবার বেপরোয়া হয়ে উঠেছে। ব্যবসায়ী মোহাম্মদ আলী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী স্বপন বলেন, ব্যবসায়ী মোখলেছুর রহমানের মৃত্যুর জন্য দায়ীদের গ্রেপ্তার ও বিচার দ্রুত করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ