Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০০ পিএম


১ ক্যাপ্টেন মারভেল
২ হাউ টু ট্রেইন ইওর ড্রাগন : দ্য হিডেন ওয়ার্ল্ড
৩ ম্যাডিয়া ফ্যামিলি ফিউনারেল
৪ দ্য লেগো মুভি টু : দ্য সেকেন্ড পার্ট
৫ অ্যালিটা ব্যাটল এঞ্জেল

ক্যাপ্টেন মারভেল
রায়েন ফ্লেক এবং অ্যানা বর্ডেন পরিচালিত সুপারহিরো অ্যাকশন ফিল্ম ‘ক্যাপ্টেন মারভেল’। এটি মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ২১তম চলচ্চিত্র। ফ্লেক ও বর্ডেন যৌথভাবে ‘মিসিসিপি গ্রাইন্ড’ (২০১৫), ‘ইট’স কাইন্ড অফ এ ফানি স্টোরি’ (২০১০) এবং ‘সুগার’ (২০০৮) ফিল্মগুলো পরিচালনা করেছেন।
১৯৯০-এর দশক। মার্কিন বিমান বাহিনীর ফাইটার পাইলট ক্যারল ড্যানভার্স (ব্রি লারসন) এবং তার ঊর্ধ্বতন ড. লসনের (অ্যানেট বেনিং) এক বিশেষ প্রযুক্তি পরীক্ষার জন্য আকাশে ওড়ে। তার বিমানটি আকাশে আক্রান্ত হয় বিমান বিধ্বস্ত হয় ক্যারল বেঁচে যায়, কিন্তু তার অতীত জীবনের সব স্মৃতি লোপ পায়। তার শুধু মনে আছে ক্রি সেনাবাহিনীর চৌকস আন্তঃনাক্ষত্রিক বাহিনী স্টারফোর্সের সদ্য সে। তার প্রশিক্ষক ইয়ন রগ (জুড ল)। তাদের সবসময় আকার পরিবর্তনে সক্ষম এলিয়েন জাতি স্ক্রালদের সঙ্গে লড়তে হয়, তাদের সঙ্গে এক যুদ্ধের পর সে পৃথিবীতে এসে পড়ে। তার সঙ্গে হবু শিল্ড পরিচালক নিক ফিউরির (স্যামুয়েল এল. জ্যাকসন) দেখা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৯ জুলাই, ২০১৯
১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
৫ জুলাই, ২০১৯
১ জুলাই, ২০১৯
২৮ জুন, ২০১৯
১৭ জুন, ২০১৯
১৪ জুন, ২০১৯
২৬ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন