Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়ন নির্বাচনে মনোনয়পত্র দাখিল

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০০ পিএম

ফরিদপুরের মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯ এ উৎসবমুখর পরিবেশ দুটি প্যানেলে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

হারুন-কাজল-বারিক পরিষদ ও সাঈদ-বাদশা-রেজাউল পরিষদ সহ মোট ২৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন ১১টি পদের বিপরিতে। হারুন-কাজল পরিষদে সভাপতি পদে শাহ মো. হারুন আর রশিদ, সহ সভাপতি মো. মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক কাজল কুমার বসু, সহ সাধারন সম্পাদক আঃ বারিক, অর্থ সম্পাদক মনিরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মুক্তার শেখ, সদস্য(হিসাব ও প্রশাসন) রেজওয়ানুল হক, সদস্য(ইক্ষু) মেহেদী হাসান, সদস্য (পরিবহন) মোকলেচুর রহমান, সদস্য (রসায়ন ও বিদ্যুৎ) বিপ্লব কুমার দে, অপর দিকে সাঈদ- বাদশা পরিষদে সভাপতি পদে আবু সাঈদ বিশ্বাস, সহ সভাপতি মো.উজ্জল শেখ,সাধারন সম্পাদক আবুল বাশার বাদশা, সহ সাধারন সম্পাদক রেজাউল করিম, অর্থ সম্পাদক মো. জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শহিদ সরদার, সদস্য (হিসাব ও প্রশাসন) প্রিন্স মুন্সি,সদস্য (ইক্ষু) ইকবাল হোসেন, সদস্য (পরিবহন) আবুল কালাম আজাদ, সদস্য( রসায়ন ও বিদ্যুৎ) মো. রায়হান, সদস্য(যান্ত্রিক) মোহন শেখ। এ ছাড়া স্বতন্ত্র সদস্য হিসেবে সুভাষ কর, মিরাজ, বছির শেখ, বজলু বিশ্বাস দেলোয়ার হোসেন নির্বাচনে প্রার্থী হয়েছেন। আগামী ২৩ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং ৪৩৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন