Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

মুম্বাইয়ে ফুট ওভারব্রিজ ভেঙে দুজন নিহত, আহত ১৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৯:২৭ পিএম

মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি টারমিনাস রেল স্টেশনের কাছে ভেঙে ফুট ওভারব্রিজ ভেঙে ২ মহিলার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অনেকে।
মুম্বাই পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ছত্রপতি শিবাজি স্টেশনের একটি প্ল্যাটফর্মে প্রবেশ করতে যে ওভারব্রিজ প্রয়োজন হয় সেটি ভেঙে পড়েছে। ওই এলাকার ট্রাফিক কিছুটা বিঘ্নিত হয়েছে, পুলিশের তরফ থেকে যাত্রীদের অন্য রাস্তা ধরতে বলা হয়েছে। মুম্বইয়ের যুগ্ম কমিশনার অমিতেশ কুমার জানান ঘটনাস্থলে যাতে যত দ্রুত সম্ভব সেবাযান ঢুকতে পারেন আমরা সেই চেষ্টা করছি।

গত মাসে জুলাই মাসে অন্ধেরিতে রেল ব্রিজ ভেঙে পড়ে। তারপর থেকে ৪৪৫টি ওভারব্রিজের অডিট করা হয়। তার মধ্যে অবশ্য এই সেতুটি ছিল না।

জুলাই মাসে ভেঙে পড়ে অন্ধেরির রেল ব্রিজ ভেঙে পড়ে। সেটি ১৯৭১ সালে তৈরি হয়। সেতু ভেঙে পড়ার পর রেলমন্ত্রী পীযূষ গোয়েল বলেছিলেন সেটির নকশায় ত্রুটি আছে। ওই ঘটনার ৯ মাস আগে এ ধরনের আরেকটি ঘটনায় ২৩ জনের মৃত্যু হয়েছিল।



 

Show all comments
  • ash ১৪ মার্চ, ২০১৯, ৯:৪৩ পিএম says : 0
    ERA ABAR BANGLADESH E DEVELOPING ER KAJ KORTE CHAY !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন